শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

ছাত্রসেনা হাটহাজারী পৌর ৩নং ওয়ার্ডে কুতুব সভাপতি ও হান্নান সম্পাদক নির্বাচিত

মোহাম্মদ জামশেদঃ- বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হাটহাজারী পৌরসভার আওতাধীন ৩নং ওয়ার্ডের প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল ৪ ডিসেম্বর ইমাম শেরে বাংলা (রহ.) ইনিস্টিউট হলে অনুষ্ঠিত হয়।

এইচ এম শাহেদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হাটহাজারী উপজেলার সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ মুহাম্মদ গোলাম মাওলা।উদ্বোধক ছিলেন মাওলানা আব্দুস সবুর আল কাদেরী। বিশেষ অতিথি ছিলেন যুবসেনা হাটহাজারী পৌরসভার সাধারণ সম্পাদক সৈয়দ নেজাম উদ্দিন, পৌরসভা ছাত্রসেনার সাবেক সভাপতি সাহেদুল আলম,পৌরসভা ছাত্রসেনার সভাপতি মহিউদ্দিন মহিন,সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লা আল মামুন, মাওলানা আব্দুস সালাম,মাওলানা আবু তালেব,ওয়ার্ড ছাত্রসেনার সাবেক সভাপতি হাফেজ সালাউদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম রায়হান, সাবেক অর্থ সম্পাদক রাশেদুল আলম।
প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা হাটহাজারী পৌরসভার সাধারণ সম্পাদক মুহাম্মদ আলী আকবর।বিশেষ বক্তা ছিলেন পৌরসভা ছাত্রসেনার শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক সৈয়দ মুহাম্মদ জুনাইদ কাদেরী।নির্বাচন কমিশনার ছিলেন পৌরসভা ছাত্রসেনার সাংগঠনিক সম্পাদক হাফেজ সোলায়মান।

বক্তারা বলেন,বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা এদেশের আদর্শিক ছাত্ররাজনীতির মডেল।ছাত্রসেনা দেশের ছাত্রদের অধিকার আদায়ের জন্য কাজ করে যাচ্ছে।তাই দেশের শিক্ষার্থীদের অধিকার আদায়ের আন্দোলনকে আরো বেগবান করতে ছাত্রজনতাকে ছাত্রসেনায় যোগদানের আহবান জানান।

মুহাম্মদ হান্নান ও জাবেদুল আলমের যৌথ সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সাহেদুল ইসলাম মুন্না,মুহাম্মদ আলী আকবর, রিফাত হোসেন, সাইফুল ইসলাম এরশাদ,শহিদুল ইসলাম,ইকবাল, আইয়ুব,পারভেজ,মুবিনুল হক,জাহেদুল ইসলাম,ওসমান উদ্দিন প্রমুখ।
কুতুব উদ্দিন জিষারকে সভাপতি,হান্নান উদ্দিনকে সাধারণ সম্পাদক ও জাবেদুল আলমকে সাংগঠনিক সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com